সিলেটের লিডিং ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়ে গেলো সাইবার গেমিং কন্টেস্ট Cyber gaming contest held in sylhet leading university

গেমিং তরুণ প্রজন্মের অনেকেরই দৈনন্দিন জীবনের সাথে নিবিড়ভাবে মিশে আছে, আর আমাদের দেশের তরুণদের উদ্ভাবনী দক্ষতায় গেমিংএর ক্ষেত্রটি বিকশিতও হচ্ছে দিন দিন। সেই ধারাবাহিকতায়ই গত ৩০ এবং ৩১ ডিসেম্বর দু'দিন ধরে অনুষ্ঠিত হয়ে গেল আন্তঃবিশ্ববিদ্যালয় ‘সাইবার গেমিং কনটেস্ট ২০১৫ । আয়োজনে ছিল সিলেটের লিডিং ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইলেক্ট্রনিক্স ক্লাব অব লিডিং ইউনিভার্সিটি।

দুইদিনব্যাপী অনুষ্ঠিত হয়ে যাওয়া এই উৎসবের সমাপনী দিনে পুরস্কার বিতরনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতি ছিলেন গেমিং কনটেস্ট এর আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. এস. এম সাইফুল ইসলাম। প্রধান অতিথি হিসাবে এখানে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড.মোঃ কবির হোসেইন। প্রফেসর ড.মোঃ কবির তাঁর বক্তব্যে বলেন, এ ধরনের বৃহৎ আয়োজন শিক্ষার্থীদের মেধার উৎকর্ষ সাধনে ব্যাপক ভূমিকা রাখবে। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ইউনিভার্সিটির রেজিষ্ট্রার লেঃ কর্নেল (অবঃ) মুনির আহমেদ কাদেরী ও ইইই বিভাগের প্রভাষক মিনহাজ জামান লস্কর প্রমুখ।

উৎসবমুখর এই গেমিং কনটেস্টে লিডিং ইউনিভার্সিটি ছাড়াও অংশগ্রহণ করেন বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(বুয়েট) , শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নর্থইস্ট ইউনিভার্সিটি, এমসি কলেজ, ড্যাফোডিল ইউনিভার্সিটি, বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ কলেজ,মেট্রোপলিটন ইউনিভার্সিটিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ থেকে আসা শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার ছিল সমাপনী দিন, এদিনে সিলেটের মিরাবাজারস্থ হোটেল সুপ্রিমে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী উৎসবে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

কালের কণ্ঠ ও অন্যান্য জাতীয় দৈনিক অবলম্বনে।

Permanent link to this article: http://bangla.sitestree.com/%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%b2%e0%a7%87%e0%a6%9f%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b2%e0%a6%bf%e0%a6%a1%e0%a6%bf%e0%a6%82-%e0%a6%87%e0%a6%89%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%be%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b8%e0%a6%bf/

Leave a Reply